সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

স্বাতী গঙ্গোপাধ্যায় ।। একটি শুভেচ্ছাবার্তা

মাসিক কবিতাপত্র সাপ্তাহিক অনলাইন ।। সংখ্যা ৫।। ০৬ সেপ্টেম্বর, ২০২০  



স্বাতী গঙ্গোপাধ্যায় ।। একটি শুভেচ্ছাবার্তা 

 

চিত্রা, 'মাসিক কবিতাপত্র' সুনীলের জন্মদিনে একটি বিশেষ সুনীল সংখ্যা প্রকাশ করছে এবং তুমি তার অন্যতম সম্পাদকের দায়িত্ব পালন করছো জেনে আমার খুব আনন্দ হলো। তোমরা এই সময়ে সুনীল সম্পর্কে কিছু কথা আমার কাছে জানতে চেয়েছো জেনে ভালো লাগলো। অনেক দিন হলো চলে গেছে সুনীল আমাকে ছেড়ে। সুনীলের কথা সব সময় সব ক্ষণে আমার মনে হয়। খুব দেখতে ইচ্ছে করে। কতবার ভেবেছি হয়তো স্বপ্নে দেখবো। কিন্তু স্বপ্নেও কখনো সুনীলকে দেখিনি আমি। এই না দেখা আমার কষ্টের। তবে মনে মনে সব সময় আমি ওকে দেখতে পাই আর অনুভব করি ও পাশেই আছে। তবে বিশ্বাস করি এ ভুবন ছেড়ে গিয়ে অন্য ভুবনে একদিন আমি ঠিক সুনীলকে খুঁজে নেবো আর স্বর্গের বাগানে ওর হাত ধরবো এবং হাত ধরবো এবং হাত ধরবো। তোমাদের অনেক ধন্যবাদ আমার মনের এই কথাগুলো আমাকে দিয়ে বলিয়ে নেওয়ার জন্য। তোমাদের শুভেচ্ছা জানাই। ভালো থেকো।
তোমাদের স্বাতীদি 



    

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন